Header

গায়িকা পড়শী এবার ঈদে নায়িকা

গায়িকা পড়শী এবার ঈদে নায়িকা
নাটকে অতিথি শিল্পী হিসেবে ছোট বোনের চরিত্রে অভিনয় করেছিলেন কণ্ঠশিল্পী পড়শী। এমনকি ‘মেন্টাল’ সিনেমাতেও একজন সংগীতশিল্পী হিসেবে অতিথি চরিত্রে দেখা যায় তাঁকে। এবার নাটকের নায়িকা হিসেবে পাওয়া যাবে পড়শীকে। ‘মারিয়া ওয়ান পিস’ নামে নাটকটি দেখা যাবে পবিত্র ঈদুল ফিতরে। 

Home Hero Nylon 25-Piece Kitchen Utensil Set -2022

সম্প্রতি ঢাকায় হয়ে গেল নাটকটির শুটিং। পড়শী জানান, অভিনয়ের প্রতি ভালোবাসা আছে কিন্তু কোনো দিন সাহস হয়নি তাঁর। এবার অনেকটা অনুরোধেই কাজটি করতে হলো পড়শীকে। তিনি বলেন, ‘আমি আসলে গানের মানুষ। গান গাইতেই স্বাচ্ছন্দ্য বোধ করি। হঠাৎ করেই আরটিভির আশিক স্যার আমাকে কাজটি করতে বলেন। আমি রাজি ছিলাম না। কারণ, অভ্যাস নেই। শুটিংটাও ছিল শর্ট নোটিশে। কিন্তু স্যার ছাড়লেন না। করে ফেললাম।’


কাজটি ভালোভাবে তুলে আনতে পরিচালকের বেশ সহযোগিতা পেয়েছেন পড়শী। তিনি বলেন, ‘প্রথম দিন শুটিংয়ে গিয়ে ভেবেছিলাম, প্রথম শটে ভালো না করতে পারলে লোকেশন থেকে চলে আসব। 

আরও পড়ুন >> প্রতিদিন হাঁটার উপকারিতা || দিনে প্রায় ৬০০০ ধাপ হাটতে হবে

যেহেতু আমার নাটকে কাজ করার অভিজ্ঞতা নেই, অভিনয়টা আমার কাছ থেকে বের করে নিয়েছেন পরিচালক। তাঁর সহযোগিতা ছাড়া কাজটা করা সম্ভব ছিল না।’ মাঝেমধ্যে এভাবে অভিনয়ের ইচ্ছা আছে? তিনি বলেন, ‘আগেই রিস্ক নেব না। নাটকটি প্রচারের পর দেখি কী অবস্থা দাঁড়ায়। আমি কেমন করতে পারলাম, দর্শকের ফিডব্যাকটা আগে দেখি। তারপর বলা যাবে, ভবিষ্যতে অভিনয় করব কি না।’


No comments

অভিনয়ে অনবদ্য ভুমিকা তারিন

  অভিনয়ে অনবদ্য ভুমিকা তারিন।। 

Powered by Blogger.